July 1, 2024, 10:08 am

সংবাদ শিরোনাম
শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত- ৪৬ ১ জুলাই কাজী জাফর আহমদ এর ৮৫তম জন্মবার্ষিকী বন্যার্ত আশ্রয় কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ বিশ্ব যোগ দিবস ২০২৪ পালিত কুড়িগ্রামের রাজারহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইজিবাইক চালকের মৃত্যু চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী

ঠাকুরগাঁওয়ে প্রেমিক চাচার বাড়িতে প্রেমিকা ভাস্তির অনশন।

মোঃ আলমগীর ঠাকুরগাঁও প্রতিনিধি – ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়াতে  বিয়ের দাবিতে প্রেমিক চাচার বাড়িতে প্রেমিকা ভাস্তির অনশন।  রুহিয়া থানাধীন ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন  আব্দুর রহমানের রুহিয়া একটি  বিদ‌্যালয়ের নবম শ্রেণীতে পড়ুয়া কন‌্যা চাচা  হাসান(২৪) নামে প্রেমিকের এর বাড়িতে অবস্থান নেয়। 
প্রেমিকা জানান, দীর্ঘ তিন বছর থেকে তাদের ভালোবাসার সম্পর্কের মধ‌্যে কয়েকবার শারীরিক সম্পর্কও হয়েছে।
তাই বিয়ের  দাবিতে প্রেমিকা অদ‌্যরাত ০৩:০০ টায় প্রেমিকের বাড়িতে অবস্থান করে। তিনি আরো বলেন হাসানকে না পেলে আত্মহত‌্যা করবে বলে নিশ্চিত করেন।
প্রেমিকার পিতা আব্দুর রহমান সংবাদ মাধ‌্যমকে জানান, যেদিন ঘটনা ঘটে সেদিন আমি বাড়িতে ছিলাম না। তাছাড়াও তাদের সম্পর্ক মেনে নেওয়ার মত নয়। আমি আমার মেয়েকে আনতে গিয়েছিলাম সে আমার সাথে আসেনি। আমার মেয়ে বলে আমি ও আমার স্ত্রী নাকি ওর বাবা মা নয়। আমি একায় এর কোন সঠিক সিদ্ধান্ত নিতে পারছিনা সকলেই বসে সিদ্ধান্ত গ্রহণ করব।
এ বিষয় প্রেমিক হাসানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে সে সংবাদ মাধ‌্যমকে জানান বড়ভাই আসাদুজ্জামান মানিক ভাই ওরাই বলতে পারবে বলে কল লাইনটি কেটে দেন। প্রেমিক হাসানের পিতা সমির উদ্দীনের সাথে কথা বললে তিনি জানান,আমার মেয়ের কেবল নবম শ্রেণিতে পড়াশোনা করতেছে বিয়ের বয়স হয়নি এখনো, ছেলের সাথে সম্পর্ক টা ঠিক না আমাদের, ছেলে আমার চাচাতো ভাই হবে,  আমার মেয়ের সম্পর্কে চাচা হবে আর এটা কেমন করে সম্ভব।তার পরেও  আমরা বসে আলোচনার মাধ‌্যমে সিদ্ধান্ত নিব।
রুহিয়া পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সেন বলেন, ‘ঘটনাটি আমি শুনেছি। ঘটনাস্থলে গিয়ে এ বিষয়ে বিস্তারিত জানতে পারবো।’
Share Button

     এ জাতীয় আরো খবর